পঞ্চমীর ছেলে ‘তারক’ আসলে কে? রইল স্টার জলসার খুদে অভিনেতার আসল পরিচয়

স্টার জলসা (Star Jalsha) -য় সম্প্রচারিত পঞ্চমী (Ponchomi) সিরিয়ালটি টিআরপি তালিকাতে সেরা দশের মধ্যে থাকলেও রেটিং দিনে দিনে কমছে। বিপরীতে জি বাংলার রাঙা বউ বিগত কয়েক মাস ধরে স্লট লিড করছে। তবে সিরিয়ালের রেটিং যাই হোক না কেন পঞ্চমীর ছেলে তারককে কিন্তু খুবই পছন্দ হয়েছে দর্শকদের। এই খুদে অভিনেতার আসল পরিচয় জানেন? জানলে অবাক হবেন।

প্রথমে পঞ্চমী সিরিয়ালে মহাদেবের ছোট্ট অবতার নীলুর চরিত্রে দেখা গিয়েছিল এই ছোট্ট শিশুকে। আপদে বিপদে সে পঞ্চমীকে রক্ষা করেছে সবসময়। এরপর মা হয় পঞ্চমী। তখন তার ছেলের রূপে আবার পঞ্চমীর কোলে এসেছে নীলুই। তার নাম রাখা হয়েছে তারক। তবে জানেন কি ছেলের চরিত্রে অভিনয় করলেও আদতে এই শিশু শিল্পী একজন মেয়ে? সম্প্রতি তার পরিচয় ফাঁস করলেন পঞ্চমী ওরফে সুস্মিতা দে (Sushmita Dey)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নীলু ওরফে তারকের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন সুস্মিতা। সেখানে দেখা যাচ্ছে রামধনু রঙের একটি ফ্রক পরে মেকআপ রুমে সুস্মিতার পাশে বসে রয়েছে ছোট্ট নীলু। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে প্রশ্নের বন্যা বয়ে যায়। সকলে জানতে চাইছেন এই খুদে তারকা আসলে ছেলে না মেয়ে? এতদিন তাকে সকলে ছেলে বলেই জানতেন।

আসলে পঞ্চমী সিরিয়ালে যে শিশু শিল্পী অভিনয় করছেন তিনি ছেলে নন। সুস্মিতা দের অনস্ক্রিন ছেলে আসলে মেয়ে। ছোট্ট মিষ্টি এই অভিনেত্রীর আসল নাম আয়ুশ্রী মুখোপাধ্যায় (Ayushree Mukherjee)। পর্দায় তাকে দেখে এতদিন চিনতে পারেননি কেউ। বর্তমানে সে প্রথম শ্রেণীর ছাত্রী। যদি সুস্মিতা এই রহস্যের খোলাসা না করতেন তাহলে দর্শকরা তার আসল পরিচয় জানতেই পারতেন না।

মেয়ে হয়েও ছেলের চরিত্রে অসাধারণ অভিনয় করছে ছোট্ট আয়ুশ্রী। মেকআপ নেওয়ার পর তাকে তো চেনাই যায় না যে সে ছেলে নাকি মেয়ে। সুস্মিতার কথায়, “মেকআপের পর ওকে দেখে বোঝার উপায় নেই, ও ছেলে না মেয়ে! এখন আমরা অভ্যস্ত হয়ে গিয়েছি।” আয়ুশ্রীকে এর আগে দিদি নাম্বার ওয়ানের সেটেও দেখেছিলেন দর্শকরা। যদিও পঞ্চমী সিরিয়াল দিয়েই অভিনয় দুনিয়াতে পা রেখেছে সে।